তাইল্যান্ড বিচ মাতিয়ে দিলেন টেলি-অভিনেত্রী সলোনি,

365হিন্দি টেলিজগতের অনেকেই এখন ছুটি কাটাতে গিয়েছেন বিদেশের নানা লোকেশনে। সলোনি চোপড়ার তাইল্যান্ড ভিডিও বলছে, ফূর্তির প্রাণ গড়ের মাঠ হয়ে গিয়েছে তাঁর।বছরের শুরুতেই বহু অভিনেতা-অভিনেত্রীই গিয়েছেন ছুটি কাটাতে।
এই একচিলতে অবসরকে তাঁরা যেভাবে হোক নিংড়ে নেন। বছরের বাকি সময়টা এতটাই ব্যস্ততার মধ্যে কাটে যে,, বেড়াতে গিয়ে একটু হই-হুল্লোড় না করলে চলে? সলোনি চোপড়া অন্যান্য অভিনেত্রীর তুলনায় অনেকটাই বেশি বলিষ্ঠ এবং র‌্যাডিক্যাল বলা যায়। বেশ কয়েক মাস আগে যৌনতা, ধর্ষণ ও স্লাট শেমিং নিয়ে একটি সাহসী ফোটোশ্যুট করে সংবাদের শিরোনামে উঠে আসেন। তাঁর টেলিভিশন শো-টিও একেবারেই অন্য রকম।
‘এমটিভি গার্লস অন টপ’-এর প্রধান চরিত্রের এই অভিনেত্রী এখন ছুটি কাটাতে গিয়েছেন তাইল্যান্ডে। সেখানে গিয়ে প্রচুর মজা করছেন তিনি আর সব কিছুরই ছবি তুলে রাখতে ভুলছেন না। ইনস্টাগ্রামে ক্রমশই বাড়ছে তাঁর পোস্ট করা ছবির লাইকস। সলোনি তাইল্যান্ডে সমুদ্রস্নান তো করেছেনই, সঙ্গে কায়াকিংও করেছেন এই প্রথম বার। তাঁর সেই অভিজ্ঞতার কথা বিশদে লিখেছেন ইনস্টাগ্রামে।সলোনি এমনিতেই বেশ বোল্ড, বেড়াতে গিয়েও তাই চুটিয়ে অ্যাডভেঞ্চার করেছেন, বান্ধবীদের সঙ্গে নানা ধরনের দুষ্টুমিও করেছেন।

ধামাকা অফার চলছে !BRAND BAZAAR এ LED / 3D/ Smart / 4K TV AC , 40- 65% ডিস্কাউন্ট  !

আরও পন্য দেখতে ছবির উপরে ক্লিক করুন6

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment